ঢাকাTuesday , 12 March 2024
  1. Environment
  2. National
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. প্রধান খবর
  11. বিনোদন
  12. ব্যবসা
  13. মতামত
  14. রাজনীতি
  15. শিক্ষাঙ্গন

১ যুগ পর আসিফ

Link Copied!

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। সংগীতচর্চার পাশাপাশি তিনি একজন ভীষণ রাজনীতি সচেতন মানুষ। তা তার বিভিন্ন প্ল্যাটফর্মের লেখায় ও বক্তব্যে ফুটে ওঠে।

বেশ কয়েক বছর আগে দেশের রাজনীতিতে সক্রিয়ও ছিলেন আসিফ। কিন্তু বর্তমানে সক্রিয় রাজনীতি না করে প্রায় নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে দেশের রাজনীতির বিভিন্ন অসঙ্গতি সমস্যা ও সম্ভাবনা নিয়ে পোস্ট দেন এ বাংলা সংগীতের ‘যুবরাজ’ খ্যাত এ শিল্পী।

৯ মার্চ দীর্ঘ ১২ বছর পর নির্বাচনে ভোট দিলেন আসিফ। একইসঙ্গে প্রথমবারের মতো ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটাধিকার প্রয়োগ করেছেন এ সংগীত তারকা। বিষয়টি ফেসবুকে এ গায়ক নিজেই জানিয়েছেন।

শনিবার (৯ মার্চ) দুপুরে কুমিল্লা সিটি করপোরেশন উপনির্বাচনে ভোট দেন আসিফ। পরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভোট প্রদনের বিষয়টি উল্লেখ করে একটি পোস্ট দেন।

পোস্টে আসিফ আকবর উল্লেখ করেন, ‘কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দিলাম। শেষ ভোট দিয়েছিলাম ২০১২ সালের কুসিক নির্বাচনে। প্রথম ভোট দিলাম ইভিএম মেশিনে। কুমিল্লা সিটির কর্পোরেশনের একজন সাধারণ নাগরিক আমি, নগরের অভিভাবক নির্বাচনে নিজের দায়িত্ব পালন করলাম। যিনি নির্বাচিত হবেন তাকে আগাম শুভেচ্ছা, অভিনন্দন। আশা করি নতুন মেয়র নগরবাসীর আশা আকাঙক্ষার প্রতি সম্মান দেখিয়ে দায়িত্বশীল ভূমিকা পালন করবেন। পথিকৃৎ কুমিল্লাকে একটি পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে সচেষ্ট হবেন।’

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।