ঢাকাSunday , 10 March 2024
  1. Environment
  2. National
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. প্রধান খবর
  11. বিনোদন
  12. ব্যবসা
  13. মতামত
  14. রাজনীতি
  15. শিক্ষাঙ্গন

মোস্ট আইকনিক গ্লোবাল এইচআর লিডারস’ এর স্বীকৃতি পেলো শামীমা আক্তার

Link Copied!

ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস ‘মোস্ট আইকনিক গ্লোবাল এইচআর লিডারস’ এর স্বীকৃতি পেয়েছে নিটল নিলয় গ্রুপের সিএইসআরও শামীমা আক্তার খানম।

গত ১৫ থেকে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডে অনুষ্ঠিত ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসে ‘সবচেয়ে আইকনিক গ্লোবাল এইচআর লিডার’দের একজন হিসাবে স্বীকৃত পান তিনি।

শামীমা আক্তার চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তার মর্যাদাপূর্ণ পুরষ্কার পেয়েছিলেন এবং একজন আন্তর্জাতিক বক্তা হিসাবে “পরিবর্তনে সমৃদ্ধি: বিশ্বব্যাপি কাজের পরিবেশ পরিবর্তন এর জন্য নিয়োগকর্তা ব্র্যান্ডিং কৌশল” এই বিষয়ের উপর দর্শকদের সাথে বিস্তারিত আলোচনা করেছিলেন।

ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসের লক্ষ্য অন্তত ১০০টি দেশের, সমাজসেবী এবং কর্পোরেট নেতাদের মধ্যে প্রচার করা। এই বছর, ইভেন্টটি “মোস্ট আইকনিক গ্লোবাল এইচআর লিডার” নামে একটি ট্যালেন্ট তালিকা বৈশিষ্ট্য চালু করেছে। লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট লিডার হিসেবে মিসেস শামীমার খ্যাতির কারণে এইচআর ট্রেনিং এবং লার্নিং ডেভেলপমেন্ট ক্ষেত্রে তার অবদান এবং তার প্রতিভা লালন-পালনের কারণে পুরস্কারটি বেছে নেওয়া হয়েছে। “মোস্ট আইকনিক গ্লোবাল এইচআর লিডার” পুরস্কারটি পাঁচ বছরের বেশি অভিজ্ঞতা সহ ইতিহাস এবং ব্যবস্থাপনায় স্নাতকোত্তরদের দ্বারা একটি কঠোর গবেষণা প্রক্রিয়ার ফলাফল।

এই উল্লেখযোগ্য মাইলফলক অর্জনের আগে, তার প্রসারিত জ্ঞান এবং তার প্রতিষ্ঠান এবং দেশের অগ্রগতি এবং বর্ধনের জন্য অটুট সমর্থন বিভিন্ন প্রশংসার মাধ্যমে আন্তর্জাতিকভাবে স্বীকৃত হয়েছিল। এর আগে ১৭ই আগস্ট সিঙ্গাপুরের প্যান প্যাসিফিক-এ ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস এবং অ্যাওয়ার্ডস দ্বারা তিনি “এশিয়ার নারী নেতাদের একজন” হিসাবে বিশ্বব্যাপী স্বীকৃত হন। উপরন্তু, তিনি “শীর্ষ সর্বাধিক এইচআর লিডার (গ্লোবাল) এর বিশিষ্ট প্রাপক হিসাবে স্বীকৃত হন। ২০২২ সালের মার্চ মাসে ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস কর্তৃক পুরষ্কার প্রাপ্ত হন। ২০২০ সালের ফেব্রুয়ারিতে বিশ্ব এইচআরডি কংগ্রেস দ্বারা তিনি “বিশ্বের অসাধারণ এইচআর লিডারস” পুরস্কারে ভূষিত হন এবং সেপ্টেম্বর ২০১৮-এ এশিয়া প্যাসিফিক এইচআরএম কংগ্রেস দ্বারা “এশিয়ার মোস্ট ইনোভেটিভ এইচআর লিডারস” পুরস্কার প্রাপক হিসাবে সম্মানিত হন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।