ঢাকাFriday , 1 March 2024
  1. Environment
  2. National
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. প্রধান খবর
  11. বিনোদন
  12. ব্যবসা
  13. মতামত
  14. রাজনীতি
  15. শিক্ষাঙ্গন

বেইলি রোডে অগ্নিকাণ্ড: উদ্ধার অভিযানে র‍্যাবের সাহসী ভূমিকা পালন

ttimesbkup
March 1, 2024 11:07 am
Link Copied!

২৯ ফেব্রুয়ারি রাতে রাজধানীর বেইলী রোডের কাচ্চিভাই রেস্টুরেন্টে হঠাৎ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের সংবাদ পাওয়া মাত্রই র‍্যাব-৩ এর ৪টি টহল দল ঘটনাস্থলে উপস্থিত হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস এর ১৩ টি ইউনিট কাজ করে। ফায়ার সার্ভিস ইউনিটের সাথে র‍্যাব-৩ সার্বিক সহযোগিতায় সক্রিয় ছিলেন।

ঘটনাস্থলের সার্বক্ষনিক পরিস্থিতির খোঁজখবর নিয়েছেন র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লে. কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ ।তিনি ফায়ার সার্ভিস সহ সংশ্লিষ্টদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে ঘটনা সম্পর্কে পরামর্শ ও র‍্যাব-৩ কে প্রস্তুত রাখার বিষয় নিশ্চিত করেছেন।

এসময় ঘটনাস্থলে থাকা আহত ব্যক্তিদেরকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যেতে সহযোগিতা করছে র‍্যাব-৩।অগ্নিকান্ডে আটকে পড়া ব্যক্তিদের নিরাপদে উদ্ধার করে র‍্যাব-৩ এর সদস্যরা। এছাড়াও ঘটনাস্থলে শতশত লোকজনের ভিড় কমিয়ে সাধারণ মানুষকে নিরাপদে সরিয়ে নিতে সক্ষম হয়েছেন তারা।

অগ্নিকান্ডের ঘটনায় আটকা পড়া শতাধিক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে এবং রাত আড়াই টা পর্যন্ত ৪৪ জন মৃত্যু হয়েছে বলে জানাযায়। ভবন থেকে লাশ নিচে নামানো, লাশ স্ট্রেচারের মাধ্যমে এ্যাম্বুলেন্সে তোলা, উৎসুক জনতার জমায়েত নিয়ন্ত্রণের মাধ্যমে ফায়ার সার্ভিসকে আগুন নিয়ন্ত্রণে সার্বিক সহযোগিতা করেছে র‍্যাব-৩।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।