ঢাকাFriday , 19 January 2024
  1. Environment
  2. National
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. প্রধান খবর
  11. বিনোদন
  12. ব্যবসা
  13. মতামত
  14. রাজনীতি
  15. শিক্ষাঙ্গন

ঢাকা বার এডভোকেটস্ ক্লার্ক নির্বাচনে আলোচনায় সভাপতি পদপ্রার্থী রফিক

Link Copied!

ঢাকা বার এডভোকেটস্ ক্লার্ক এসোসিয়েশন নির্বাচনী প্রচার প্রচারণায় জমে উঠেছে আইনজীবী পাড়া।

ভোটারদের মধ্যে কৌতুহল আর প্রচারণায় কোর্টের অলিগলি উৎসবমুখর। চলতি মাসের ২৫ শে জানুয়ারি ঢাকা বার এডভোকেটস্ ক্লার্ক এসোসিয়েশন নির্বাচন ২০২৪-২৫ অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনে আলোচনায় রয়েছে সভাপতি পদপ্রার্থী হাজী মো. রফিকুল ইসলাম রফিক।

ঢাকা বার এডভোকেটস্ ক্লার্ক এসোসিয়েশনের বার্ষিক সাধারণ নির্বাচনকে সামনে রেখে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে প্রধান কমিশনের দায়িত্ব পালন করেছেন ঢাকা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সাধারণ সম্পাদক ফাহিম শরীফ।
এই ঢাকা বার এডভোকেটস্ ক্লার্ক এসোসিয়েশন নির্বাচনের সভাপতি পদপ্রার্থী রয়েছে তিন জন। তারা হলেন- হাজী মো. রফিকুল ইসলাম রফিক, আ. মন্নান চৌধুরী ও মীর নুরে আলম রুপু।

এদের মধ্যে রফিকুল ইসলাম রফিক রয়েছে আলোচনা। তার ব্যালট নম্বর ২।
আলোচনায় থাকা রফিক এর আগে ২০১৩-১৪ সালে কার্যকরী পরিষদের সদস্য, ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, ২০১৮-১৯ সালে সাংগঠনিক সম্পাদক, ২০১৯-২০ সালে কোষাধ্যক্ষ ও বর্তমান কমিটিতে তিনি সহ-সভাপতি রয়েছেন। এবারের নির্বাচনেও তিনি সভাপতি পদে লড়াই করছেন।

এ নির্বাচন উপলক্ষে সকল সদস্যদের মধ্যে বিপুল উৎসাহ আমেজ দেখা যাচ্ছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা প্রদান করছেন ঢাকা আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো.বাবুল মিয়া, সাধারণ সম্পাদক মো.আসলাম সিকদার।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।